বুধবার ০১ মে ২০২৪
Online Edition

দিনাজপুরের জামায়াত নেতা ডা. মতলুবুর রহমানের পিতার ইন্তিকালে নেতৃবৃন্দের শোক

দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলার ঘোড়াঘাট উপজেলা জামায়াতের রুকন ডা. মতলুবুর রহমানের পিতা নছির উদ্দিন প্রধান ৮৫ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে গত রোববার বিকেল সাড়ে ৪টায় নিজ বাসা চাটশাল বিলপাড়া গ্রামে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৬ পুত্র ও ১ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল সোমবার সকাল ১০টায় মরহুমের নিজগ্রামে সালাতে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শোকবাণী: নছির উদ্দিন প্রধানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর মোঃ আনোয়ারুল ইসলাম, জেলা সেক্রেটারি ড. এনামুল হক, জেলা ইউনিট সদস্য ও ঘোড়াঘাট উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন এবং ঘোড়াঘাট উপজেলার আমীর ও সেক্রেটারি যথাক্রমে আজিজার রহমান ও মাওলানা আবু তাহের যুক্ত শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা বলেন, নছির উদ্দিন প্রধান (রাহিমাহুল্লাহ)- এর সকল নেক আমল আল্লাহ সুবহানাহু ওয়া তা'আলা কবুল করুন, তাঁকে ক্ষমা ও রহম করুন এবং তাঁর কবর প্রশস্ত করুন। তাঁর গুণাহ খাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তাঁর জীবনের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাঁদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ