ঢাকা, সোমবার 29 April 2024, ১৬ বৈশাখ ১৪৩০, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

আলেম-ওলামাদের নিঃশর্ত মুক্তি দাবি হেফাজতের

সংগ্রাম অনলাইন ডেস্ক: কারাগারে থাকা আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। শনিবার রাজধানীর খিলগাঁওয়ে কার্যালয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির বৈঠক থেকে এ দাবি জানানো হয়। বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের নায়েবে আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী।

বৈঠকের শুরুতে মরহুম মহাসচিব আল্লামা নুরুল ইসলামের জন্য বিশেষ দোয়া করা হয়।

পরে আল্লামা সাজিদুর রহমানকে আনুষ্ঠানিকভাবে দলের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও মরহুম মহাসচিব আল্লামা নুরুল ইসলামের জন্য ঢাকা ও চট্টগ্রামে দোয়া মাহফিল করার সিদ্ধান্ত হয়। আগামী ২২ ডিসেম্বর ঢাকার খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় হেফাজতের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বৈঠক থেকে কারাবন্দী সকল আলেম-ওলামাদের জন্য সারাদেশে সকল মসজিদ মাদরাসায় বিশেষ দোয়ার আহ্বান জানানো হয়। একইসাথে সকল নিরাপরাধ আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী (পীর সাহেব দেওনা), ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা সাজিদুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আনোয়ারুল করীম, সহকারী মহাসচিব মাওলানা জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী, প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, দাওয়া সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, সহকারী দাওয়া সম্পাদক মাওলানা ওমর ফারুক, মাওলানা মোবারক উল্লাহ, মাওলানা মুসতাক আহমদ ও মাওলানা শাব্বির আহমদ রশীদ।

অনলাইন আপডেট

আর্কাইভ