মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
Online Edition

ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্টে খেলতে ইরাক গেল রোমান সানারা

স্পোর্টস রিপোর্টার: এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্টের স্টেজ-২ খেলতে ইরাকের সোলেমানিয়ায় গেছে বাংলাদেশ অ্যারচারী দল। ঈদের দিন রাতেই রওয়ানা হয়েছিল রোমান সানারা। ১৮ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আরচ্যারী দল কাতার এয়ারওয়েজে ইরাক গেছে। বাংলাদেশ অ্যারচারী ফেডারেশনের সূত্রে জানা গেছে খেলোয়াড় ও কর্মকর্তারা সকলেই সুস্থ আছেন। আজ শুক্রবার টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্টান ও ম্যানেজার্স মিটিং রয়েছে। আগামীকাল শনিবার কোয়ালিফিকেশন রাউন্ড দিয়ে শুরু হবে টুর্নামেন্টের মূল পর্ব। টুর্নামেন্টে বাংলাদেশ আরচ্যারী দলের অংশগ্রহণের পৃষ্ঠপোষকতা করছে সিটি গ্রুপ। টুর্নামেন্ট পরিচালনার জন্য বাংলাদেশ থেকে প্রথমবারের মতো ৫ জন ট্যাকনিক্যাল অফিসিয়াল দায়িত্ব পালনের জন্য ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়া কর্তুক মনোনীত হয়েছেন। কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবারসহ মোট ৮বার টেকনিক্যাল ডেলিগেট হিসেবে দায়িত্ব পালন করেন।

ইরাকগামী আরচ্যারী দলের তালিকা : রিকার্ভ পুরুষ: মো: রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল,আব্দুর রহমান আলিফ।

রিকার্ভ মহিলা: দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার, বিউটি রায়। কম্পাউন্ড পুরুষ: নেওয়াজ আহমেদ রাকিব, মিঠু রহমান ও মোহাম্মদ আশিকুজ্জামান।

কম্পাউন্ড মহিলা: শ্যামলী রায়, বন্যা আক্তার ও সুমা বিশ্বাস। কর্মকর্তাবৃন্দ: মোহাম্মদ ফায়সাল আহসান উল্লাহ্-টিম ম্যানেজার, মোহাম্মদ মনিরুজ্জামান-সহকারী টিম ম্যানেজার, মোহাম্মদ এজাজ হোসেন-পর্যবেক্ষক, মার্টিন ফ্রেডরিক-প্রধান প্রশিক্ষক, মোহাম্মদ জিয়াউল হক-প্রশিক্ষক ও মোহাম্মদ হাসান-প্রশিক্ষক।

টেকনিক্যাল অফিসিয়ালবৃন্দ: কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল-টেকনিক্যাল ডেলিগেট, তানভীর আহমেদ-ডেপুটি চীফ জাজ,কাজী রাফিদ ইবনে রাজীব-কম্পিটিশন ম্যানেজার, মো: রফিক-রেজাল্ট ম্যানেজার, মো: ইমদাদুল হক মিলন-ফিল্ড ক্রু ম্যানেজার।

অনলাইন আপডেট

আর্কাইভ