শুক্রবার ১৭ মে ২০২৪
Online Edition

মালদ্বীপে টিটির দলের অর্জন এক স্বর্ণ পাঁচ ব্রোঞ্জ

স্পোর্টস রিপোর্টার: পাঁচ দিনের মালদ্বীপ সফরে বাংলাদেশ টিটি দল অনেক কিছু অর্জন করেছে। সাউথ এশিয়ান জুনিয়র টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে নিজেদের ইতিহাসে সেরা সাফল্য পেয়েছে বাংলাদেশ দল।একটি স্বর্ণ ও পাঁচটি ব্রোঞ্জ জিতেছেন বাংলাদেশের খেলোয়াড়রা। স্বর্ণ জয়ের ফলে এশিয়ান জুনিয়র ক্যাডেটে খেলবে বাংলাদেশ।অনূর্ধ্ব ১৯ বালক দলগত ইভেন্টে শ্রীলঙ্কাকে হারিয়ে সোনা জয় করে বাংলাদেশের ছেলেরা।

বাংলাদেশকে এই সাফল্য এনে দেন হৃদয়, রামহিম ও নাফিজ। অনূর্ধ্ব ১৯ বালক এককে বাংলাদেশের হৃদয় ব্রোঞ্জ, অনূর্ধ্ব ১৫ বালক এককে নাফিজ, অনূর্ধ্ব ১৫ বালক দলগত ইভেন্টে নাফিজ, সাগর আর হাসিবকে নিয়ে গড়া বাংলাদেশ ব্রোঞ্জ, অনূর্ধ্ব ১৫ বালক দ্বৈতে  নাফিজ আর হাসিব, অনূর্ধ্ব ১৯ বালক দ্বৈত ইভেন্টে রামহিম আর হৃদয় ব্রোঞ্জ জয় করেন। অনূর্ধ্ব ১৯ ও অনূর্ধ্ব ১৫ এই দুই ক্যাটাগিতে হয়েছে খেলা। 

মালের সোশ্যাল সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানের মতো সমাপনী অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহামেদ সোলিহ। এ সময় উপস্থিত ছিলেন মালদ্বীপের ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফ, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর এবং মালদ্বীপ টেবিল টেনিস ফেডারেশন ও স্পন্সর প্রতিষ্ঠানের কর্মকর্তারা। বিজয়ীদের মেডেল পরিয়ে দেন মালদ্বীপের রাষ্ট্রপতি।

অনলাইন আপডেট

আর্কাইভ