শুক্রবার ১৭ মে ২০২৪
Online Edition

বিভিন্ন স্থানে দুর্ঘটনায় নিহত ৫

সংগ্রাম ডেস্ক : বিভিন্ন স্থানে দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে একজন, সড়ক দুর্ঘটনায় ফটিকছড়িতে একজন এবং যশোরে ৩ জন নিহত হয়েছেন। এ খবর সংবাদদাতারা জানান-

কক্সবাজার সংবাদদাতা : পর্যটন রাজধানী কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে ইকবাল হোসেন (৫২) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। ইকবাল গাজীপুর টঙ্গীর বাসিন্দা জনৈক মিন্নত আলীর ছেলে। তার লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিভিন্ন সূত্রের বরাত দিয়ে সমুদ্র সৈকতের লাইফগার্ড কর্মী আবদুস শুক্কুর জানান, দুপুর ১২টার দিকে সাগরে গোসল করতে নামে পর্যটক ইকবাল। এতে তিনি পানিতে তলিয়ে যান। পরে খবর পেয়ে লাইফগার্ড ও বিচকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ফটিকছড়ি সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ ওসমান (২০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার উপজেলার ফটিকছড়ি-রামগড় সড়কের ভুজপুর নারায়ণহাট ইউপির ভাঙ্গা পুলের সামনের টেকে এ ঘটনা ঘটে। নিহত ওসমান ভুজপুর ইউনিয়নের জঙ্গল কৈয়া টাইলস মিস্ত্রি মোশারফ হোসেন এর ছোট ভাই। প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম-নারায়াণহাটের একটি বাস উল্টোদিক এসে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মোটারসাইকেল আরোহী ২জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হলে কর্তব্যরত চিকিৎসক ওসমানকে মৃত ঘোষণা করেন।

আহত যুবকের অবস্থা গুরুতর বলে জানা গেছে। এ ব্যাপারে ভুজপুর থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন ফারুকী বলেন- ঘটনার পরপরই পুলিশ সেখানে যায়। বাস-মোটরসাইকেলের সংঘর্ষে ওসমান নামের একজনের মৃত্যু হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে বলে জানান তিনি।

যশোর সংবাদদাতা : যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। তারা হলেন- মো. শিমুল হোসেন (৩২), আরমান হোসেন (৩৭) ও খোকন শেখ (৩০)। গত রোববার সন্ধ্যা পৌনে ৭টার দিকে যশোর উপশহরের নিউমার্কেট এলাকায় প্রাইভেটকার-মোটরসাইকেল এবং চাঁচড়া চেকপোস্ট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তারা নিহত হন। চাঁচড়া চেকপোস্ট এলাকায় নিহত শিমুল হোসেন যশোর শহরের পোস্ট অফিস পাড়ার আব্দুস সাত্তারের ছেলে। আরমান হোসেন উপশহর এলাকার মঞ্জুরুল কাদেরের ছেলে ও খোকন শেখ শহরের পুরাতন কসবা কাজীপাড়ার আব্দুল মান্নানের ছেলে। স্থানীয় লোকজন, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সন্ধ্যায় খাজুরা বাসস্ট্যান্ডে মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ হয়। একই সময়ে চাঁচড়া চেকপোস্ট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। এতে শিমুল, আরমান ও খোকন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান বলেন, ‘হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।’

অনলাইন আপডেট

আর্কাইভ