শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

প্রথম দিনই সালাহউদ্দিনের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন পাপন

স্পোর্টস রিপোর্টার: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে রোববার ছিল নাজমুল হাসান পাপনের প্রথম কর্মদিবস। মন্ত্রণালয় ও জাতীয় ক্রীড়া পরিষদ উভয় জায়গায় ফুলেল শুভেচ্ছা পেয়েছেন নতুন মন্ত্রী। বিশেষ করে জাতীয় ক্রীড়া পরিষদে ক্রীড়াঙ্গন উপচে পড়েছিল। অন্য সব ফেডারেশনের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনও এসেছিল শুভেচ্ছা জানাতে। অনেক ফেডারেশনের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত থাকলেও বাফুফে থেকে একজন সহ-সভাপতি ও দুইজন সদস্য ছিলেন শুধু। তাদের সঙ্গে ছিলেন সাধারণ সম্পাদকসহ ফেডারেশনের কয়েকজন স্টাফ।

নতুন মন্ত্রী বাফুফে প্রতিনিধিবর্গের কাছে সভাপতি কাজী সালাউদ্দিনের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। ফেডারেশনের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বলেন, ‘মাননীয় মন্ত্রী মহোদয় আমাদের সভাপতির শারীরিক অবস্থা সম্পর্কে আমাদের জিজ্ঞেস করেছেন এবং পাশাপাশি দেখতে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।’ পাপন সালাহউদ্দিনের সঙ্গে দেখা করতে বাসায় না ফেডারেশনে যাবেন সেটি অবশ্য খোলাসা করে বলেননি।

সম্প্রতি বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের বাইপাস সার্জারি হয়েছে। তিন সপ্তাহের বেশি সময় হাসপাতালে থাকার পর কয়েকদিন আগে বাসায় ফিরেছেন। ৩০ জানুয়ারি পর্যন্ত বাসায় নিবিড় পরিচর্যায় থাকতে হবে। জানুয়ারি শেষে চিকিৎসকদের সঙ্গে আলোচনার পর খানিকটা জনসম্মুখে আসতে পারেন।

১৬ ডিসেম্বর বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের নতুন নামফলক উন্মোচন করার দিনই তিনি অসুস্থতা বোধ করেন।  এরপর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। ২৫ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফুটবলের এই কিংবদন্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ