মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
Online Edition

স্থায়ী জামিন পেলেন বিএনপি নেতা ইশরাক

স্টাফ রিপোর্টার: বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় নাশকতার এক মামলায় স্থায়ী জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার ঢাকা মহানগর দায়রা জজ আস সামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ইশরাক।

ইশরাকের পক্ষে তার স্থায়ী জামিন আবেদন করেন অ্যাডভোকেট মহিউদ্দীন আহমেদ চৌধুরী। শুনানি শেষে আদালত জামিনের আবেদন মঞ্জুর করেন। অ্যাডভোকেট মহিউদ্দীন আহমেদ চৌধুরী বলেন, ইশরাক হোসেন এ মামলায় প্রথমে উচ্চ আদালত থেকে জামিন পান। পরে মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে অন্তবর্তীকালীন জামিন পেয়েছেন। আজ তার স্থায়ী জামিনের আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত।

জানা গেছে, ২০২২ সালের ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় বিএনপির সমাবেশের পরের দিন যাত্রাবাড়ী থানায় পুলিশ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। সেই মামলায় ১ নম্বর আসামি করা হয় ইশরাককে। মামলার এজাহারে বলা হয়, পুলিশের অভিযান চলাকালে আসামিরা বেআইনিভাবে জমায়েত হয়ে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পুলিশের কাজে বাধা ও হত্যার উদ্দেশ্যে পুলিশকে মারধর করে জখম করে। 

অনলাইন আপডেট

আর্কাইভ