ঢাকা,বুধবার 01 May 2024, ১৮ বৈশাখ ১৪৩০, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

রামপুরায় জামায়াতের ঈদ পুনর্মিলনী, দেশকে কল্যান রাষ্ট্রে পরিনত করার আহবান

রামপুরা ও বাড্ডায় জামায়াতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি নাজিম উদ্দীন মোল্লা

সংগ্রাম অনলাইন: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি নাজিম উদ্দীন মোল্লা বলেছেন, রহমত, মাগফিরাত ও নাজাতের মাস অতিক্রান্ত হয়েছে। দেশ ও জাতি ঈদ উদযাপন করলেও লাগামহীন মূল্যস্ফীতির কারণে মানুষের সিয়াম ও কিয়াম পালন স্বস্তিদায়ক ছিল না। তিনি ঈদকে অর্থবহ ও দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করার  আন্দোলনকে বেগবান করার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

তিনি আজ রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের রামপুরা ও বাড্ডা অঞ্চল আয়োজিত এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী  উত্তরের মজলিসে শূরা সদস্য মাওলানা কুতুব উদ্দীন, ইঞ্জিনিয়ার আব্দুর রশীদ, মোঃ আবুল বাশার, শাহাবুদ্দীন আহমদ প্রমূখ।

নাজিম উদ্দীন মোল্লা বলেন, দেশে গণতন্ত্রের নামে একদলীয় স্বৈরতান্ত্রিক শাসন চলছে। দেশ ও দেশের মানুষের কল্যানে সুষ্ঠু গনতান্ত্রিক ধারার কোন বিকল্প নেই। দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে তিনি জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ