ঢাকা,মঙ্গলবার 19 March 2024, ৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

শীর্ষ নিউজের পুনঃযাত্রা

অনলাইন ডেস্ক :‘সব খবরই সবার আগে’ মানুষের কাছে পৌঁছে দেয়ার অঙ্গীকার নিয়ে আবারো পুনঃযাত্রা করেছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শীর্ষ নিউজ ডটকম। আজ সোমবার বেলা এগারটার দিকে মগবাজারস্থ কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কেটে শীর্ষ নিউজের পুনঃযাত্রার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর এমাজউদ্দীন আহমেদ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, বস্তুনিষ্ট সাংবাদিকতা ও জনগণকে সত্য জানাতে শীর্ষ নিউজ সব সময় সাহসী ভূমিকা পালন করেছে। এ সাহসিকতার জন্য আমরা শীর্ষ নিউজকে নিয়ে প্রাউড ফিল করি। আগামী দিনেও শীর্ষ নিউজ সাহসিকতার সঙ্গে সত্য প্রকাশ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন। 

এসময় শীর্ষ নিউজের সম্পাদক একরামুল হক, বিশিষ্ট কলামিস্ট ও সাবেক জেলা জজ ইকতেদার আহমেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ বিশিষ্ট সাংবাদিক ফেরদৌস আহমদ ভূইয়া, শীর্ষ নিউজের চীফ রিপোর্টার সাইফুল ইসলাম, ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার আজম প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়াও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোরসালিন নোমানী, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, খেলাফত মজলিসের প্রচার ও অফিস সম্পাদক অধ্যাপক আবদুল জলিল ছাড়াও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষাবিদ, কলামিস্টসহ নানা পেশার মানুষ শীর্ষ নিউজের পুনঃযাত্রার আগামী পথচলার সাফল্য কামনা করেছেন।

২০০৯ সালের ১৭ আগস্ট বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে শীর্ষ নিউজ ডটকম যাত্রা করে। খুব অল্পসময়ের মধ্যেই  দেশের প্রধান জনপ্রিয় অনলাইন হিসেবে পাঠকদের মধ্যে স্থান করে নেয়। এইপথ চলায় একাধিকবার শীর্ষ নিউজ বন্ধ করা হয়েছে। সর্বশেষ ২০১৬ সালের ৪ আগস্ট শীর্ষ নিউজের কার্যক্রম বন্ধ করা হয়েছিল।

 

অনলাইন আপডেট

আর্কাইভ