শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার গুলিস্তান ট্রেড সেন্টারের সামনে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম নুরু মিয়া (৫০)।
গুরুতর আহত অবস্থায় নুরু মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৫টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।
পথচারী আবু তাহের জানান, গুলিস্তান ট্রেড সেন্টারের সামনে কোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় পড়ে ছিলেন, দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত নুরু মিয়ার সহকর্মী আনোয়ার হোসেন জানান, তাঁর বাড়ি ঢাকার নবাবগঞ্জে। গাজীপুর বেক্সিমকো অ্যাপারেলস লিমিটেড নামের একটি তৈরি পোশাক কারখানার ‘ইলেকট্রিশিয়ান’ হিসেবে কাজ করতেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপপরিদর্শক) বাচ্চু মিয়া জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
এ দিকে সকালে বাসচাপায় রাজধানীর সায়েন্স ল্যাবরেটরির মোড়ে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স (৩০)। নিহত ব্যক্তির পরনে ছিল চেক লুঙ্গি ও হলুদ রংয়ের হাফ হাতার গেঞ্জি।
নিউমার্কেট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন জানান, সকালে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে রাস্তা পার হবার সময় গাড়ির ধাক্কায় ওই ব্যক্তি গুরুতর আহত হন। পরে তিনি (উপ-পরিদর্শক আনোয়ার হোসেন) তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহত ব্যক্তির লাশ মর্গে রাখা হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ