ঢাকা, বৃহস্পতিবার 22 March 2018, ৮ চৈত্র ১৪২৪, ৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

ডিবিসি নিউজ-এর চিত্র সাংবাদিকের ওপর নির্যাতনের প্রতিবাদে ফেনী প্রেস ক্লাবের মানববন্ধন

বরিশাল মহানগর ডিবি পুলিশ কর্তৃক বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ-এর চিত্র সাংবাদিক সুমন হাসানের উপর বর্বর নির্যাতনের প্রতিবাদে ফেনী প্রেস ক্লাব আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে গণমাধ্যমকর্মীরা।
রোববার সকালে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে এই কর্মসূচি পালিত হয়।
ডিবিসি নিউজ চ্যানেলের ফেনী প্রতিনিধি ও ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূইয়ার সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন সাপ্তাহিক হকার্স সম্পাদক নুরুল করিম মজুমদার, দৈনিক প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক আবু তাহের, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও চ্যানেল নাইন এর ফেনী প্রতিনিধি জহিরুল হক মিলন, দীপ্ত টিভি ও দৈনিক আমাদের সময়’র ফেনী প্রতিনিধি ও ফেনী প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, ফেনী প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও সাপ্তাহিক ফেনী সমাচারের সম্পাদক মো. মুহিব্বুল্লাহ ফরহাদ।
ডেইলী সানের ফেনী প্রতিনিধি ও ফেনী প্রেস ক্লাবের তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল-মামুনের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন সময় টিভির রিপোর্টার আতিয়ার সজল, দৈনিক বাংলাদেশের খবর’র ফেনী প্রতিনিধি সৌরভ পাটোয়ারী, বাংলাদেশ ফটো জার্ণালিষ্ট এসোসিয়েশন ফেনী শাখার সাধারণ সম্পাদক জুলহাস তালুকদার, সাপ্তাহিক ফেনী সমাচারের নির্বাহী সম্পাদক আমজাদুর রহমান রুবেল, চিত্র সাংবাদিক তোফায়েল আহাম্মদ নিলয় প্রমুখ।
মানববন্ধনে ফেনী প্রেস ক্লাব, বাংলাদেশ ফটো জার্ণালিষ্টস্ এসোসিয়েশন ফেনী জেলা শাখাসহ জেলার প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইনের সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ